হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লা | Sidharth Shukla Dies at 40

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লা। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৪০। মুম্বাই এর কুপার হসপিটালে নিয়ে যায় হলেও কোনো লাভ হয়নি।সিদ্ধার্থ শুক্লার বাবার নাম অশোক শুক্লা ও মা রীতা শুক্লা। সেন্ট জেভিয়ার্সের প্রাক্তন ছাত্র সিদ্ধার্থর ছোটবেলার থেকেই অভিনয়ের প্রতি ঝোঁক ছিল। প্রথাগত পড়াশোনার বাইরে অন্য কিছু করার প্রতি তাঁর আগ্রহ ছিল।

সূত্রের খবর থেকে জানা যাচ্ছে অভিনেতা সিদ্ধার্থ শুক্লা রাত্রি বেলা একটি ওষুধ খেয়েছিলেন। তারপর আর ঘুম ভেঙে নি তার। বিশেষজ্ঞ ডাক্তার রা বলছেন মৃত্যুর সঠিক কারণ ময়না তদন্ত হবার পর জানা যাবে। এই অকাল মৃত্যুতে শোকের চেয়ে নেমে এসেছে গোটা হিন্দি টেলিভশন ইন্ডাস্ট্রি তে।

‘বাবুল কা আঙ্গান ছুটে না’ নামক এক টিভি ধারাবাহিকে তাকে প্রথম দেখাযায়। এরপর বেশ কয়টি ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছিলো। এরপর ‘জানে পহেচান সে’, ‘ইয়ে আজনবি’, ‘লভ ইউ জিন্দগি’ সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন তিনি৷

২০১৯ সালের বিগ বস রিয়ালিটি শো তে পারটিসিপেন্ট হিসেবে তিনি যোগদান করেছিলেন এবং বিজয়ী হয়েছিলেন।

২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

সম্প্রতি ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজেও অভিনয় করেছিলেন তিনি। পাশাপাশি বিগ বস’ ছাড়াও আরও একটি রিয়্যালিটি শো ‘খাতরো কি খিলাড়ি’-র সিজন ৭ -এ বিজয়ী হয়েছিলেন তিনি।

আরও খবরের জন্ন্যে click korun

Leave a Comment