এবারে Bio Pic সৌরভ গাঙ্গুলির , বানাচ্ছে LUV Films । Sourav ganguly Bio Pic

প্রাক্তন ভারতীয় ক্রিকেট টিমের সফল ক্যাপ্টেন ও বর্তমান BCCI এর প্রেসিডেন্ট Saurav Ganguly Bio Pic বানানো হোচ্ছে। Bio Pic টি তৈরী করছেন মুম্বাই এর LUV films .

একে আগে সচিন ও ধোনির bio pic বানানো হয়েছে এবার সৌরভ গাঙ্গুলির bio pic দেখার পালা। নাম ভূমিকায় অভিনয়ের দৌড়ে প্রধানত রানভির কাপুর এ এগিয়ে রয়েছেন। যদিও অনন্য কয়েক জানার কথা চিন্তা করে ছিলেন প্রযোজক তা সত্ত্বেও রানভির কাপুর দাদার favurite actor তাই উনি এ এগিয়ে রয়েছেন এই দৌড়ে এমন তাই জানা যাচ্ছে সূত্রের খবর থেকে।

LUV Films বেশ কয়েকটি ছবি বানিয়েছে যার মধ্যে উল্লেখযোগ্য সোনু কে টিটু কি সসুইটি ও দে দে প্যায়ার দে ছবির পরিচালক luv ranjan যে ধরণের ছবি করেন তা থেকে এটা আশা করা যায় ছবিটি পরবর্তী ব্লকবাস্টার হতে চলেছে। পরিচালক যেহেতু মানুষের সেন্টিমেন্ট এর উপর খুব ভালো কাজ করেন তাই সৌরভ গাঙ্গুলিকে পর্দায় খুব পপ্রাণবন্ত করে তুলে ধরবেন।

সৌরভ নিজে তার অফিসিয়াল tweeter হ্যান্ডেল থেকে টুইট করে জানিয়েছেন এই খবরটি , ঠিক কি লিখেছেন তিনি দেখে নেয়া যাক

Saurav Ganguly tweet about his Bio Pic

ছবির পরিচালক luv ranjan দর্শকের কাছে খুব পরিচিত সু পরিচালক হিসেবে তার বানানো প্যায়ার কি পঞ্চনামা এখনো ছায়াছবি প্রেমীদের কাছে ওমর হয়ে রয়েছে।তিনি সৌরভ এর টুইট এ রেপ্লি করেছেন এবার সেটি দেখে নেয়া যাক।

Luv Ranjan reply on Saurav Ganguly’s tweet

ছবির স্ক্রিটপ ও pre production এর কাজ চলছে শেষ হলেই ছবিটি শুটিং শুরু হবে। covid এর third weve এর কথা মাথায় রেখে পুরো প্রোডাকশন এবং কলাকুশলীরা তৈরী রয়েছেন।

ফ্রি ওয়াইফাই জোন এবার থেকে পশ্চিমবঙ্গেও উপলব্ধ

পুরো দেশ তাকিয়ে থাকবেন কেমন হয় ছবির trailer & সর্বোপরি মূল ছবিটি। সৌরভ গাঙ্গুলী খেলা ছেড়ে দিয়েছেন অনেক বছর হলো কিন্তু খেলার সাথে সবসময় নিজেকে জড়িয়ে রেখেছেন তিনি। BCCI এর প্রেসিডেন্ট পদ খুব দক্ষতার সাথে সামলাচ্ছেন তিনি , এখন দর্শকের দেখার অপেক্ষা তার bio pic টি কতটা ভালোভাবে বানাতে পারেন পরিচালক। আমাদের বাঙলা ব্লগ নিউস এর তরফ থেকে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন রইলো আগামী ছবিটির জন্ন্যে।

Leave a Comment